পূর্ণ Congonhas বিমানবন্দরে 10 বছরে দুর্ঘটনার TAM বিমান এবং Jucelino লূস জন্য প্রদান করা
Aguas de Lindoia, 10 জুলাই, 2017
ইতিহাস
2005 সালে Jucelino লূস দুই দুর্ঘটনা, (2006 এক এবং অন্য 2007 জন্য) সম্পর্কে সতর্কতার পাঠায়। সমেত। আনা মারিয়া ব্রাগা প্রোগ্রাম 2006 সালে এক সাক্ষাৎকারে বলেন, আমরা পরে একই বছরে মাধ্যমে চিঠি রেকর্ড সতর্ক সংবাদপত্রে একই বছরে প্রোটোকল Folha ডি সাও পাওলো, পরবর্তী বিমান বিধ্বস্ত উপর দস্তাবেজ (সাক্ষী দ্বারা অনুষঙ্গী) .In অন্য দুর্ঘটনা আছে চাই "শিরোণামে" সঙ্গে বিমান শিল্প অধীক্ষা দুই কোম্পানী, এই দুর্ঘটনা এড়ানোর চেষ্টা করে। ডিসেম্বর 20, 2006, তিনি চমত্কার প্রোগ্রাম -Network গ্লোবো টেলিভিশন, যেখানে তিনি TAM এই দুর্ঘটনা এবং সল সঙ্গীতের পিতা, জেমস ব্রাউন, যা ভবিষ্যত প্রজন্মের জন্য অনেক অন্যান্য ব্যান্ড প্রভাবিত সম্ভাব্য মৃত্যুর বিষয়ে বলছিলেন একটি চিঠি পাঠানো হয়েছে । একটি শক্তিশালী নিউমোনিয়া ও 23/12/2006 এবং তারপর 29 ডিসেম্বর 2006 সালের সেই মুহূর্ত্ত এছাড়াও কোম্পানীর TAM অক্ষর পাঠায় এ ফ্যান্টাস্টিক উত্পাদনের উত্তর হবে - যেখানে তিনি একজন কর্মী থেকে একটি কল পেয়েছি (কার্যনির্বাহী সচিব) নিশ্চিত এটি Jucelino হাল্কা যে চিঠি পাঠিয়েছিলেন। এপ্রিল 2017 মধ্যে আবার তাদের সম্ভাবনা দুঃখজনক দুর্ঘটনা যে সতর্ক, উভয় আরেকটি চিঠি পাঠায়; , শুধুমাত্র সেই সন্তুষ্ট না পত্রিকা "প্রতিভাস" চালু 2nd সংস্করণ - জুন / জুলাই / আগস্ট / সেপ্টেম্বর এটা মধ্য মে 2007 কি কয়েক জানা বিতরণ করা শুরু করেন, তবে যে এই সতর্কতা অস্তিত্ব আধ্যাত্মিক 2005 সালের শুরু থেকে দায়ী বলে জানা যায়নি। "জীবন বাঁচাতে" তার দর ইন, ইতিমধ্যে এই দুর্ঘটনা সম্পর্কে কথা ছিল, কিন্তু, আমি তখন বলতে পারবে না যে, সেটি তাদের দ্বারা গৃহীত হয় নি -, যেমন সংখ্যালঘু সবসময় গুলান করার চেষ্টা করে সম্ভবত কেউ আড়াল করার আগ্রহী হওয়া উচিত এর আদেশ দ্বারা "সত্য।"
সর্বাধিক আশীর্বাদ ফরেনসিক বিশেষজ্ঞ, অপরাধ ও documentoscopia ডঃ Reginaldo Tirotti নিরপেক্ষভাবে অভিনয় মাধ্যমে এসেছিলেন, তবে সেখানকার সত্যতা ইঙ্গিত দস্তাবেজে একটি পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ করা
দুর্ঘটনা JJ3054।
এটা দিনের 17 জুলাই, 2007 যখন এয়ারবাস A320, উভয় পোর্তো আলেগ্রে Salgado Filho এয়ারপোর্ট থেকে আসছে সাও পাওলোতে Congonhas বিমান বন্দরে অবতরণ করার চেষ্টা 18h47 প্রায় দুপুর। ট্র্যাক ভিজে গেল এবং একটি সাম্প্রতিক সংস্কার কারণে (খাঁজ যে বিমান গতিরোধ সহজতর) grooving করেননি। তদন্ত অনুযায়ী, levers যে ত্বরণ নির্ধারণ বা ইঞ্জিন ক্ষমতা হ্রাস পজিশনিং একটি ত্রুটি দ্বারা, বিমান বন্ধ করা হয়নি। Levers এর এক নিরপেক্ষ অবস্থান (অলস) কিন্তু শ্বাসনালী অবস্থানে অন্যান্য ছিলেন।
চিঠি পড়া এবং নীচের লিঙ্কে আরো ক্লিকের জানতে চাইলে দেখুনঃ
No comments:
Post a Comment